ঢাকা, সোমবার, ২০ মে, ২০২৪

কালিয়াকৈরে স্কুলছাত্রীকে গলা কেটে হত্যায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার

গাজীপুরের কালিয়াকৈরে লিমু আক্তার লামিয়া নামে এক স্কyল ছাত্রীকে গলা কেটে হত্যা করেছে বাড়ির ভাড়াটিয়া। এ ঘটনায় ভাড়াটিয়া দম্পতিকে গ্রেপ্তার করেছে কালিয়াকৈর থানা-পুলিশ।  পুলিশ মঙ্গলবার রাতে ঘটনাস্থল থেকে নিহত শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদ‡ন্তর জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত লামিয়া  উপজেলার সূত্রাপুর ইউনিয়নের উত্তর গজারিয়া গ্রামের মো: সাহেব আলীর মেয়ে। সে উত্তর গজারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী। কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী স্থানীয়দের বরাত দিয়ে জানান, তিন মাস আগে বগুড়া সদর উপজেলার ফুলবাড়ি উত্তরপাড়া এলাকার সুমন মিয়া ও তার স্ত্রী মিলি বেগম উপজেলার উত্তর গজারিয়া গ্রামের সাহেব আলীর বাড়িতে বাসা ভাড়া নিয়ে বসবাস করতে থাকেন। ২/৩দিন আগে ৫ হাজার টাকা বাসা ভাড়া বাকি নিয়ে ভাড়াটিয়া সুমনের সঙ্গে বাড়ির মালিক সাহেব আলীর বাগ্‌বিতণ্ডা হয়।


এতে ক্ষিপ্ত হয়ে সুমন ও তার স্ত্রী মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে বাড়িওয়ালা সাহেব আলীর মেয়ে লামিয়াকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যার পর পাশের খালের পানিতে লাশ ফেলে রাখে। পরিবারের লোকজন লামিয়ার নিখোঁজের বিষয়টি কালিয়াকৈর থানায় জানিয়ে বাড়ির আশপাশে খোঁজাখুঁজি করছিল। এ সময় সুমন খালের পানির নিচে লামিয়ার লাশের ওপর দাঁড়িয়ে বিভিন্ন দিকে খোঁজার জন্য পরামর্শ দেয়।


এ ঘটনা সন্দেহ হলে সুমনের কাছে গিয়ে তার পায়ের নিচ থেকে লামিয়ার মৃতদেহ উদ্ধার করে স্থানীয়রা। পরে উপস্থিত লোকজন সুমনকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। পুলিশ সুমন ও মিলি দম্পতিকে জিজ্ঞাসাবাদ করলে তারা হত্যার বিষয়টি স্বীকার করে। এ ঘটনায় নিহত লামিয়ার বাবা সাহেব আলী বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ওসি আরও জানান, এ ঘটনায় অভিযুক্ত স্বামী-সুমন ও তার স্ত্রী মিলি বেগমকে গ্রেপ্তার করা হয়েছে।

ads

Our Facebook Page